বারযাখ
- নওয়াজিশ শিউল ১৬-০৫-২০২৪

নিজেক আমি ভাবি না কিছুই
তবু ফড়িঙ হয়ে উড়তে গেলে
মানুষ আমায় বলে, প্রায়
শুধরে দিতে চায় এই বলে,
সাধারণের কাতারে নেমে এসো,
নিজেকে এতো অসাধারণ ভাবো কেনো
লেজে তোমার সুতো বাধা।

আমি হঠাৎ সম্বিত ফিরে পাই
যেন ঝিমানো খুৎবার পর হঠাৎ ইকামাত
ফিরে আসি সাধারণের মাঝে,
কাতার সোজা করতে গিয়ে দেখি
গোড়ালি রেখে এসেছি অসাধারণের মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।