ব্যর্থতা
- সাগর মুহম্মদ ইউসুফ ১০-০৫-২০২৪

নষ্ট জীবন কষ্ট বেশি শুধু ,
ব্যর্থ আমি নষ্ট আমি বন্ধু ।
হতাশায় এই জীবন আমার ভ্রষ্ট ,
আমার মনে অনেক আছে কষ্ট ।
একজন পিতার ব্যর্থ সন্তান আমি ।
একজন বোনের ব্যর্থ ভ্রাতা আমি ।
একজন মেয়ের ব্যর্থ প্রেমিক আমি ।
একজন বন্ধুর ব্যর্থ বন্ধু আমি ।
একার জীবন একা লাগে আমার ,
কেউ নেই একটু কথা বলার ।
শূন্যতাকে পুষে রেখে চলি ,
কারে আমি মনের কথা বলি ।
চলিতে যা বলি আমি কথা ,
তাতে আমার শীতল হয় না ব্যথা ।
করো জন্য চাতক সেজে থাকি ,
তবুও তো পাইনা কাউকে দেখি ।
বৃষ্টি যেমন নেমে আসে ধরায় ,
তেমনি আমার মনের অশ্রু ঝরায় ।
এই রুদ্ধ মন ক্রদ্ধ আমার তাতে ।
ঘুম আসে না এসব ভেবে রাতে ।


১৪ আগস্ট ২০২৩/ ৩০ শে শ্রাবণ ১৪৩০
পলাশবাড়ী - গাইবন্ধা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।