শরতের ছড়া
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

ষড়ঋতুর ছয়টি মেয়ে
একটি শরৎ কাল,
নীল আকাশে উড়ে দিলো
সাদা মেঘের পাল।

ওই উড়ে যায় ওই উড়ে যায়
সাদা মেঘের পরী,
প্রজাপতির ইচ্ছে হলো
পাখনা মেলে উড়ি।

শিউলি হাসে শাপলা হাসে
হাসে বকের সারি,
বনে বনে খেলছে দুলে
কাশ ফুল বাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।