শরৎ করে খেলা
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

সাদা মেঘের লুকোচুরি
শরৎ করে খেলা,
নীল আকাশে উড়ে চলে
সাদা বকের মেলা।

শঙ্খচিলের ঘুরেফিরে
কেটে যায় দিন,
ফড়িং ছানা উড়ে উড়ে
নাচে তা তা ধিন।

গাছে গাছে রাশিরাশি
হরেক ফুল ফুটে,
সাদা সাদা প্রজাপতি
আনন্দে ওই ছুটে।

মাঠ পেরিয়ে পল্লীগাঁয়ে
শরৎ রূপের মেলা,
হেসে খেলে শুভ্র শরৎ
কাটায় সারা বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।