শরৎ আসে
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

মেঘের ভেলায় শরৎ আসে
সাদা সাদা চুল,
সাদা বক পথ হারিয়ে
করেছে মনের ভুল।

বিলের ধারে নদীর তীরে
দুলছে কাশের বন,
শাপলা ফুলের পরশ পেয়ে
মাতাল তার মন।

উরুউরু প্রজাপতির
মন মাতানো সুখ,
শিউলি ফোটা সকালবেলা
চাঁদের মতো মুখ।

কী অপরূপ শরৎ রানী
সেজেগুজে রয়!
উতাল হাওয়া ফুরফুরিয়ে
মেঘের দেশে বয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।