শরৎ রানী ও শুভ্রশরৎ
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

শরৎ রানী,
খিলখিলিয়ে বললো হাসে
পাওনি ফুলের চিঠি?
হরেকরকম ফুল দিয়েছি
হাসছে কুটিকুটি।

কেমন ছেলে তুমি শরৎ
রয়েছো একা একা?
কাশ বনেতে যাওনা নাকি
হতো মনের কথা।

শুভ্রশরৎ,
না না আমি যাই না কোথাও
ওগো শরৎ রানী?
বইয়ের পাতায় পড়েছি কতো
রঙের কাহিনী।

সাদা সাদা মেঘেবালিকা
উড়ে বেড়ায় মেকি,
দুষ্ট তারা ভীষণ পাজি
দূর থেকে দেখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।