আমার ইচ্ছা...
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

অনেক দিন খোলা আকাশের নিচে দাঁড়ায় না,
অনেক দিন ঊতপ্ত দুপুর দেখি না,
দেখি না অনেক দিন,ঊতপ্ত দুপুরের অলস পাথিদের ক্লান্ত রুপ,
শুনি-না অনেক দিন অলস দুপুরে কুহুর কলোরব ।
খুব ইচ্ছা করে ফিরে যেতে সেই দূর প্রান্তে
যে প্রান্তে ছিল শুধু-ই আমার ইচ্ছা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Ahsnan
২৭-০২-২০১৫ ০০:৩৩ মিঃ

lot of thanks

Ahsnan
২৭-০২-২০১৫ ০০:৩২ মিঃ

Thank u

kobisabujahmed
০২-০২-২০১৫ ১৮:৩৫ মিঃ

fine laglo @@@@@@