বাংলাদেশে রাজনীতি বলে কিছু নাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

বাংলাদেশে রাজনীতি বলে কিছু নাই
সব শালা ভন্ড
রাজনীতিবিদদের ধরে ধরে
দিতে হবে দন্ড।

কথা কাজের মিল নাই
ভোট এলে খোঁজ!
ভোটর যখন পার হয়
নেতা তখন নিখোঁজ।

বাংলাদেশে
রাজনীতি মানে মারামারি
রাজনীতি মানে লুট
রাজনীতি মানে জেল
রাজনীতি মানে দল ছুট।

বাংলাদেশে স্বচ্ছ
রাজনীতিবিদ কে?
যারে ভালো ভাববে
আসল শয়তান সে..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।