মধু রাণী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

মধু রাণী
একটু মধু দাও খেতে
তোমার মধু খেয়ে
আনন্দে উঠি মেতে।

মধু রাণী
কত মধু রাখবে তুমি জমে,
মধু তোমার নষ্ট হচ্ছে
সফেদ গম্বুজ ফ্রেমে।

মধু রাণী
তোমার মধু খাওয়ার খুব আশ,
তোমার মধু খেলে
সকল কষ্ট হবে নাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।