আপন বলে কেউ নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

" আপন বলে কেউ নেই, আপন বলে যদি কেউ থাকে তাহলে আপনার আমি। যদি এর বাইরে কেউ যদি আপন হয় তাহলে আপনার ভালবাসা বা মায়া, অর্থ কিংবা কোন স্বার্থের কারণে যদিও তারা ক্ষণস্থায়ী আপন"

- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।