একদিন পকেটে টাকা না থাকলে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

একদিন পকেটে টাকা না থাকলে
বোঝা যায় টাকার কত দাম,
টাকা সঠিক কাজে ব্যবহার করো
টাকা দিয়ে জুয়া খেলিস না করিস না অকাম।

একদিন পকেটে টাকা না থাকলে
নিজেকে ফকিরের মতো মনে হয়,
টাকা সবচেয়ে বড় আপন
টাকায় আসে সকল জয়।

একদিন টাকা না থাকলে
নিজেকে মনে হয় দুঃখী,
টাকা জগতের সব
টাকায় মানুষ কে করে সুখী....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।