টাকা ছাড়া কেউ চেনে না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

টাকা ছাড়া কেউ চেনে না
কেউ হয় না আপন,
টাকা থাকলে পূর্ণ হয়
সকল আশা - স্বপন।

টাকা ছাড়া বেঁচে
থাকা বড্ড কষ্ট,
টাকা ছাড়া বন্ধু-বান্ধব
প্রেমিকার সঙ্গে সম্পর্ক নষ্ট।

টাকা ছাড়া কেউ
রাখে না কারো খোঁজ,
টাকা যদি না থাকে
তোমার বন্ধু হবে নিখোঁজ।

টাকা ছাড়া কোন সম্পর্ক
হয় না টেকসই,
টাকা থাকলে উপরে উঠতে পারবে
টাকায় আসল মই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।