তোমাকে ছুঁইতে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

তোমাকে ছুঁইতে পারলে
সব জ্বালা হবে ক্ষয়,
তোমার তরে মিশে গেলে
হবে ভালবাসার জয়।

তোমাকে খু্ব চাই
শতকোটি চুমুতে তোমার মনে পেতে চাই ঠাঁই,
যদিও আমি নির্লজ্জ্ব
তোমার মনে আমি নাই।

তোমাকে করেছি আপন
কত যে দেখি মেকি স্বপন,
কিন্তু তোমার আমিত্ব ঝড়
করে দিলো আমায় পর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।