আপন আপন করিস ক্যান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

আপন আপন করিস ক্যান
আপন নয় কোন জন,
পকেট ভর্তি টাকা থাকলে
অনেক পাবে আপন মন।

আপন শালা কেউ নয়
আপন মানে ভয়,
আপন তোমার তুমি
তুমি জিতলেই সবাই আপনময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।