দুধ রাণী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

দুধ রাণী
দুধ কেন দেখাও,
দুধ দেখিয়ে
ছেলেদের কেন তুমি ক্ষ্যাপাও।

দুধ রাণী
দুধ যায় না কি ঢাকা,
নাকি ছেলেরা খেয়ে দিবে
দুধ পাহাড় করবে ফাঁকা?

দুধ রাণী
দুধের নাও যত্ন,
দুধ তোমার
হিরা-মানিক-রত্ন।

দুধ রাণী
দুধ পাহাড় এভাবে করো না উন্মোচন,
নচেত ছেলেরা তোমায় ধরে খাবে
তোমার যৌবন তাপ করবে শোষণ....


....
শিল্পী দর্শন>বাংলাদেশি বালিকা ইস্যু কে কেন্দ্র করে লেখা.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।