আবেগ ভুলে বাস্তবতা মানো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

আবেগ ভুলে বাস্তবতা মানো
আবেগ ভুলে বাস্তবতা জানো,
আবেগে ভালবাসা হয়
উঁচু -নিচুর যাতায় ভালবাসার ক্ষয়।

আবেগে আসে শান্তি
বাস্তবতায় ভালবাসার ক্লান্তি,
আবেগ করে ক্ষতি
আবেগ ছেড়ে হও বাস্তববাদী।

আবেগ তাড়াও
বাস্তবতার পথে পা বাড়াও,
আবেগে শুধু আশা
পরিশ্রমী হও বাস্তবতায় সব ঠাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।