তোমার নূপুর আলতা পায়ে চুম্বন করা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

তোমার নূপুর আলতা পায়ে চুম্বন করা,
যা সেই চুম্বনের থেকেও ভালো- লোভের বশে সোনার ঘড়াকে করা।

তোমার নূপুর আলতা পায়ের গন্ধে ডুবে যাওয়া,
যা স্বর্গের অপ্সরীদের খোঁপায় গোঁজা ফুলের সুবাসের থেকেও মায়াধরা।

তোমার নূপুর আলতা পায়ে মাথা রাখা,
যে উদ্দেশ্যে মন্দিরে মন্দিরে ঘোরা-
তোমার এখানেই শেষে সার্থক হওয়া।

তোমার নূপুর আলতা পা বুকে জড়িয়ে ধরা,
আর কোনো তীর্থস্থান ভ্রমণের প্রয়োজন না থাকা- তুমিই দেবী তুমিই রাধা।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২১/০৯/২০২৩, বারুইপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।