তুমি অভাগা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

তুমি অভাগা
তুমি শূন্য
তোমার জীবন
কে করবে পরিপূর্ণ?

তুমি অলস
তুমি কর্মহীন,
তোমাতে বিশ্বাস ক্ষীণ
কে দিবে তোমায় ঋণ?

তুমি বলদ
তোমাতে সব গলদ,
তুমি বোকা
তাই তুমি সব সময় খাও ধোকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।