আমি তো মিশুক নয়
- মোঃ মুসা ০৮-০৫-২০২৪

আমি তো মিশুক নয় বন্ধুর মাঝে
আড্ডায় বসে ভাঙেনি রসের হাড়ি,
বিকেল গোধুলি হাত ধরে চলাচলে
খাইনি আলোর সাথে তবে গড়াগড়ি।

আমার লাইফে কেউ আসে নাই
না না না এসেছে তবে অবেলায়,
বলাও হয়নি তবু ভালোবসি
হারিয়ে গিয়েছে হেলায় হেলায়।

মেয়েদের সাথে কথায় আসতে ভয়
একদিন কাটে সেই ঘোর সংশয়,
তখন ছিলনা হৃদয় বাগানে কেউ
অন্য জনের পাখি সাথে পরিচয়।

এই তো প্রথম কথা হয়ে গেলো
কোন এক নারী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।