তোমার দেহের যত জ্বালা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

তোমার দেহের যত জ্বালা
সব চুমে করবো শেষ,
আমি প্রেম রাজা
আছে আমার অগ্নি তেজ।

তোমার দেহের যত জ্বালা
এক নিমিষেই করবো ক্ষয়,
আমি প্রেম রাজা আছি তো
তোমার শরীর যতই হোক জ্বালাময়।

তোমার দেহ যতবার জ্বলবে
ঠিক ততবার আমায় বলবে,
আমি প্রেম রাজা তোমায় দিবো ছুঁয়ে
তোমার দেহের সহস্র জ্বালা যাবে নুয়ে..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।