সাকিনা এসো কাছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

সাকিনা তোমায় করতে চাই
সহস্র কোটি কিস্,
ভালবেসে আদরে
শোষণ করতে চাই তোমার বক্ষের বিষ।

সাকিনা এসো কাছে
মেলিয়ে ধরো তোমার কায়া,
চুমে চুমে আন্দোলিত করবো তোমায়
কেড়ে নিবো তোমার হায়া।

সাকিনা এসো তুমি-আমি
মিশে যাই একে অপরের মাঝে,
তোমার জন্য এ মনে
প্রেমের মৃদঙ্গ বাজে....


28/09/2023
8:04 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।