আবেদনময়ী কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

লিঙ্গ লাফে ঝপাঝপ
লিঙ্গ খোঁজে যোনি খোপ,
লিঙ্গ হয়েছে বড্ড বেহায়া
লিঙ্গের অত্যাচারে
মন সব নারীর প্রতি করছে মায়া।

লিঙ্গ লাফে
গরমে কখনো দুরুদুরু কাঁপে
আহ কি!
যৌন তাপে।

লিঙ্গ লাফে
লিঙ্গ ভালবাসার পরিমাণ মাপে,
লিঙ্গ হয় কখনো সিংহ
নারী দেখলে লিঙ্গ করে হো হো হো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।