কেউ কথা রাখলো না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

কেউ কথা রাখলো না
কেউ পাশে থাকলো না
কেউ মনে রাখলো না
বন্ধু সহদেব কে দিলাম ফোন
সে ব্যস্ত সর্বক্ষণ।

কেউ কথা রাখলো না
কেউ পাশে থাকলো না
ক্রিং ক্রিং যাচ্ছে কল,
বন্ধু সুমন বড্ড বিরক্ত
তার নানান অযুহাত ছল।

কেউ কথা রাখলো না
কেউ পাশে থাকলো না
বন্ধু সালমান কে দিলাম ফোন
সে কল কল কেটে দেয় সে পেয়েছে আজ লোন।

কেউ কথা রাখলো না
কেউ পাশে থাকলো না
বন্ধু আশিক কে দিলাম ফোন,
নাটক-অভিনয়ে ব্যস্ত সে
সে বুঝলো না আমার প্রয়োজন।

কেউ কথা রাখলো না
কেউ পাশে থাকলো না
কারো প্রতি কোন রাগ নেই
আসলে আমি রিক্ত
তাই সবাই আমার প্রতি বিরক্ত......


23/09/2023
5:28 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।