অথঃ কথাপর্ব
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

অনেক কথাই যায়না বলা
ভিড় করে থাকে মনের কোণে
ফুলগুলো যেমন পড়ে থাকে
থরে থরে শিউলি বনে।

অনেক কথাই এসেও মনে
উড়ে চলে যায় অকস্মাৎ
যেমনটি করে টুকরো মেঘ
আকাশ জুড়ে শরত প্রভাত।

অনেক কথাই ঠিক তেমনই
অল্পক্ষণ অশ্রু ঝরিয়ে
আবার ঠেলে দেয় জীবন স্রোতে
লড়াই করতে সব ভুলিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।