কেউ একা নাই এখন
- মোঃ মুসা ০৯-০৫-২০২৪

আধুনিক এই প্রযুক্তি জুড়ে কেউ একা থাকে
আনমনে আর কেউকি এখন জানলায় বসে,
ফেসবুক থেকে নিউজ ফিডের দুনিয়ার খোঁজ
মেসেজ বক্সে বন্ধুর প্রেমে কেউ কেউ ধসে।

বিশ্বস বড় সোনার হরিণ যেন ফেসবুকে
মুখে বলে এক অদিকে আরেকে ডুবে,
কাউকে বানিয়ে বোকা হাদারাম
কিছু ছেলে মেয়ে হাসে চুপে চুপে।

গভীর নেশায় কেউ যায় ডুবে নোংরা কথায়
মনে হয় যেন! কেউকি দেখেছে? কেউ দেখে নায়,
তবুও মানুষ সন্দহ থেকে পাতালে পেীছায়
কেউকি আছেন এদের বাইরে এই জামানায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।