মুক্ত
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১২-০৫-২০২৪

আজকে তোমায় দিলাম প্রিয় মুক্ত করে,
রাখবো না আর মনের খাঁচায় বন্দী করে।
এবার যেমন খুশি সাজো-
প্রাণের বাঁশি হয়ে বাঁজো,
তবু সাজের বেলায় এসো আমার মনের ঘরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
০৬-১০-২০২৩ ২৩:০২ মিঃ

অসাধারণ! বেশ ভালো লেগেছে
আরো বেশি চাই বন্ধু।