নারী কে এখন এড়িয়ে চলি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

নারী কে এখন এড়িয়ে চলি
নারী মানেই এখন ভয়,
নারী মানেই যাতনা
নারীতে সকল স্বপ্নের ক্ষয়।

নারী কে এখন এড়িয়ে চলি
নারীর কাছে মন কে এখন দেই না বলি,
নারী কে দেখলে হয় না উত্তেজনা
নারী কে দেখলে মন বলে না আর সোনা-মোনা।

নারী কে এখন এড়িয়ে চলি
নারীতে নেই আর ভালবাসার স্বাদ,
নারী যেন এখন ছলনাময়ী
নারীতে যেন সকল সমস্যা করে উৎপাত....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।