নারী তুমি -২
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১১-০৫-২০২৪

নারী তুমি
প্রেমের কাননে,মিলন মননে,শিহরণে তুমি স্বর্গ-ফোটা ফুল,
তুমি ভুবনে,তুমি স্বর্গের সোপানে,ইহকাল-পরকাল দুটি কুল।
তুমি চিন্ময়, তুমি বিস্ময়,তুমি দুর্জয়,তুমি নির্ভয় তুমি মহাপ্রাণ,
তুমি তিমির বিদারী,তুমি আশা আলোর দিশারী,তুমি চির মহীয়ান।


নারী তুমি -
ভুবনের লজ্জা,স্বর্গের সজ্জা,তুমি প্রেরণা,তুমি প্রেমের মন্ত্রনা,
তুমি অস্থি,তুমি স্বস্তি,তুমি প্রশস্তি,তুমি আমার প্রেমের বন্দনা।
তুমি কীর্তিমান,তুমি মৃত্যুঞ্জয়ী,তুমি সান্তনা,তুমি চির অম্লান,
তুমি মহতী,তুমি শ্রেষ্ঠ,তুমি পূর্ণতা,তুমি সর্ব মানবের সম্মান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
২২-১০-২০২৩ ১০:৪২ মিঃ

বেশ রোমান্টিক