শুধু মানুষ মরে না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

ইহুদি মরলো
ফিলিস্তিনি মরলো
কিন্তু,কোন মানুষ মরলো না?

কোন একজন কে
বলতে শুনলাম না যে মানুষ মরলো,
ধর্ম নিয়ে লড়ি
আর পাখির মতো মরি
আচ্ছা ধর্ম মরে না ক্যান?

সনাতনী ভাই মরলো
কাশ্মীরি ভাই মরলো
মরছে নিত্য
তবু চেঞ্জ হলো না ধার্মিকের চিত্ত।


এই পৃথিবীতে ধার্মিক মরে
শুধু মানুষ মরে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।