নারী তুমি -৩
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১১-০৫-২০২৪

নারী তুমি -
আমানতের খাতা,স্বপ্নের ঋণদাতা,তুমি শান্তির মহাজন
তুমি প্রাণের স্পন্দন,তোমার বন্দনা করি অগণন।
তুমি সঞ্চয়পত্র,সবটুকু সুখ তোমার কাছেই জমা
তুমি অতুল্য,তুমি অমূল্য,তুমি শুধুই তোমার উপমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faizbd12
২৪-১০-২০২৩ ২৩:৫৮ মিঃ

অপূর্ব!