মায়া
- সত্যের চিরকুট ১৯-০৫-২০২৪

মানুষ বড়ই আশ্চর্য প্রাণী৷
তারা কোন কিছুর মায়ায় আটকে গেলে তাদের ফেরানো মুশকিল৷
হাওয়া যেমন আটকে গিয়েছিলো গন্দম ফলে!
আর নমরুদ নিজেকে খোদা দাবি করে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
২৬-১০-২০২৩ ০৯:২৪ মিঃ

সত্যকথা সুন্দর