আমি অথই
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

দূর
বহূ দূর
অজানা দূর
যার নাই জানা সিমান্ত ।
যেতে চাই আমি সেই দূর প্রান্ত ।

যতটা নীল
আরো নীল
গাঢ় নীল
নীল অপরাজিতা ।
তার অন্তিম অন্তরে প্রবেশ করে গড়তে চাই নীলভ্রমরার সাথে মিতা ।

আমি হারাতে চাই দূর প্রান্তে
করতে চাই সু-দীর্ঘ জয় ।
জিততে নিজের মাঝে
তবে অন্যকে হারিয়ে নয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।