যে মজেছে শ্যামা নামের জাদুতে
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

যে মজেছে শ্যামা নামের জাদুতে
এ জগৎ সংসারের প্রতি-
নেই কোনো মোহ তার কাছে।

যে নামের জপের গুণে
পাপ হয় দূর দুঃখ নেয় বিদায়,
সে নামের জপের ফলেই
চরণ মেলে শ্যামা মা'র।

বল সবে-
জয় শ্যামা জয় শ্যামা জয় জয় জয় কালী
জয় শ্যামা শক্তিদায়িনী জয় জয় জয় কালী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।