শ্যামা মা তুই ছাড়া বড্ড একা লাগে আমার
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

শ্যামা মা তুই ছাড়া বড্ড একা লাগে আমার।
কাছে থাক না মা তুই
থাকলে পরে আনন্দে ভরে ওঠে প্রাণ আমার।

তুই কাছে না থাকলে-
মনে হয় আমার জীবন ভরা শুধু
কষ্ট বেদনা হাহাকারে।

শ্যামা মা তুই ছাড়া বড্ড ফাঁকা লাগে এ জীবন
তুই কাছে থাকলে হাসিমুখেও করতে পারি মরণকে বরণ।

---- অর্ঘ্যদীপ চক্রবর্তী
কৃষ্ণনগর, নদীয়া, ১লা মে ২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।