শ্যামা মা তুই ছাড়া বড্ড একা লাগে আমার
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

শ্যামা মা তুই ছাড়া বড্ড একা লাগে আমার
কাছে থাক না রে
থাকলে আনন্দে ভরে ওঠে প্রাণ আমার।

তুই কাছে না থাকলে
মনে হয় আমার জীবন ভরা শুধু
কষ্ট বেদনা হাহাকারে।

শ্যামা মা তুই ছাড়া বড্ড ফাঁকা লাগে এ জীবন
তুই কাছে থাকলে হাসিমুখেও করতে পারি মরণকে বরণ।

---- অর্ঘ্যদীপ চক্রবর্তী
কৃষ্ণনগর, নদীয়া, ১লা মে ২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।