সমৃদ্ধি
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১১-০৫-২০২৪

বলো না কভু মিথ্যা কথা
করোনা জুলুম অত্যাচার,
অপমানিত হবেই হবে
যদি আশ্রয় খোঁজ প্রতারণার।

সদা সত্য কথা বলো
সদা করো ন্যায়বিচার,
সন্মান তব লুটাবে পায়ে
হও যদি হও আমানতদার।

ভবের ভয়কে ত্যাজ্য করো
রাখো হৃদয়ে আল্লাহর ভয়,
তোমরা প্রতাপে কাফিবে ভুবন
সমৃদ্ধি ছড়াবে বিশ্বময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faizbd12
০১-১১-২০২৩ ২২:৫৩ মিঃ

অসাধারণ!