বন্ধুত্ব নয় ছলনাময়
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

বন্ধু বলে আসলো কাছে
সাজলো ভালো মিছে
গলার মালা হয়ে ওসে
শেষে গলা কেটেই দিছে ।

উজার করে দিবে বলে
কথা দিয়ে গেলো চলে
আসেনি আর ফিরে
ওকথা মিথ্যে ছিলো রে ।

বুঝিনি হায় সরল মনে
প্রেম করেছি বন্ধুর সনে
সে তো আসল বন্ধুই নয়
আবেশধারী ছলনাময় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।