ভয়ের দীপশিখা
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

ভয় পাই
ভয়
ভিতরে আনলেই
ভয় হয় ।

সু-সাহসের
সাহস
তাই করিতে চাই
সঞ্চয় ।

মনের ভিতরে
মনে
সঙ্গপনে
সঞ্চারনে ।

তবুও হয়
সঞ্চয়
ভয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।