উত্তলো হিয়া
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

শুন্য ভূবন শুন্য মন
শুন্য চারিধার ।
তবুও কাঁদে হৃদয়ও মাঝে
শুধু রিক্ত বরিধার ।

হৃদয়ও পেয়ালা উত্তলো জ্বালা
বেদনার স্বর্গপুর ।
পরানও প্রিয়া কাঁদে মোর হিয়া
বেদনা রাঁঙ্গা সুর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।