এখানেই
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

প্রেম আছে, বললেই হবে না;
পূর্ণিমায় স্পর্শ করতে হবে-
জোনাকি আলোই জ্বলবে
সবুজ শ্যামল মাঠে দৌড়াবে!
তারপর পলাশ পাপড়ি চুম্বন-
আহা সব প্রেম পরশীত হবে;
সার্থকতা শুধু স্মৃতির মলয় চোখ
তবু প্রেম দূরত্ব হাত ছুঁয়া বাহিরে-
শাশ্বত প্রেম সুখের অলি গলিতে থাক;
মেঠো পথের ধূলির প্রেম এখানেই।

১৭ কার্তিক ১৪৩০, ০১ নভেম্বর ২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mdmusa
০৪-১১-২০২৩ ০৫:৩৩ মিঃ

সুন্দর

আলমগীর সরকার লিটন
০৭-১১-২০২৩ ০৯:২১ মিঃ

পাঠে অনেক শুভ কামনা জানাই
কবি দাদা!
ভাল ও সুস্থ থাকবেন-----