আমি বাংলাদেশে বাস করি না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

আমি বাংলাদেশে বাস করি না
আমি নরকে বাস করি
আমি বাংলাদেশে বাস করি না
আমি বর্বর উগ্রবাদীদের দেশে বাস করি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।