কাছে আসার যোগফল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

তুমি মানুষ আমি মানুষ এটাই
বড় পরিচয়,
তুমি নারী আমি পুরুষ
এটাই কাছে আসার যোগফল হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।