তোমাকে করতে চাই কিস
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

তোমাকে করতে চাই কিস
শোষণ করতে চাই তোমার বক্ষের বিষ,
তোমাকে করতে চাই আদর
ভালবাসা দিয়ে করতে চাই কাতর।

তোমাকে রাখতে চাই এ মনে
তোমাকে পেতে চাই প্রতি ক্ষণে ক্ষণে,
তোমার তরে মিশে যেতে চাই প্রতিদিন
তোমার ভালবাসা নিয়েছে যে সুখ ঋণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।