তোমার বুকের ওড়না হবো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

তোমার বুকের ওড়না হবো
রেখ আমায় জড়িয়ে,
তোমার বক্ষের যত্ত জ্বালা
দেবো আমি তাড়িয়ে।

তোমার ঠোঁটের লিপস্টিক হবো
চুমু দিয়ে ঠোঁট করবো টকটকে লাল,
তুমি বুঝবে
আমি লিপস্টিকের কি ঝাল....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।