গার্মেন্টস শ্রমিক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

যাদের টাকায় দেশ চলে
যাদের টাকায় দেশের অর্থনীতি সচল,
তাদের আজ গুলি করি
পা ভেঙে করে দেই অচল।

গার্মেন্টস শ্রমিক
আছে বলে দেশ আছে,
গার্মেন্টস শ্রমিক আছে বলে
দেশের মানুষ বাঁচে।

গার্মেন্টস শ্রমিকদের
সঠিক মজুরী দিন,
গার্মেন্টস শ্রমিকদের সঠিক মজুরী
দিলেও শোধ হবে না তাদের ঋণ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।