তোমাকে পেলে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৫-২০২৪

তোমাকে পেলে
তোমার ঠোঁটে দিবো
শতকোটি কিস্।

তোমাকে পেলে
তোমার প্রেমাঙ্গে
ঢালবো সফেদ বিষ।

তোমাকে পেলে
আঠাঁর মতো লেগে থাকবো
তুমি শুধু করবে ইস্ ইস্।

তোমাকে পেলে
লজ্জা করবো ক্ষয়,
তোমাকে পেলে
ভালবাসার হবে জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।