ভালোবাসা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

ভালোবাসা ভোরের হালকা শীতল বাতাসের মতো
নির্মল।

ভালোবাসা শিশুর মনের মতো সততায় পরিপূর্ণ।

ভালোবাসা সূর্যের আলোর মতো উদার।

ভালোবাসা আত্মার মতো অমর।

ভালোবাসা ঈশ্বরের চরণের মতো পবিত্র।

ভালোবাসা মৃত্যুর মতো অপরাজেয়
ভালোবাসা দিয়ে সবকিছু জয় করা যায়।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৯/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।