খিলাফাত
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১২-০৫-২০২৪

একনিষ্ঠ হৃদয়ে করো ঈমান আনয়ন
সত্যকে আঁকড়ে মিথ্যেকে করো বর্জন।
আল্লাহকে ভয় করো, হও তাকওয়াবান
ন্যায়ের পথে জেহাদ কর ওহে মুসলমান।
ধর ধৈর্য কর অপেক্ষা হয়োওনা দিশেহারা
ইসলাম জিতবেই তোমাকে নিয়ে অথবা ছাড়া।
আমরা আল্লাহর খলিফা লক্ষ্য খিলাফাত
খিলাফার পিপাসায় বাড়াও হৃদয়ে আর্তনাদ।
জিহাদের নেশা জাগ্রত করো প্রতিটি রক্ত কণা
আল্লাহর রাহে বরণ করো শত আঘাত লাঞ্ছনা।
ওরে নওজোয়ান হও আগুয়ান লও জেহাদের সাজ
বাঁচো বা মরো,প্রতিষ্ঠা কর, এক আল্লাহর রাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।