কোন বনে
- ফয়জুল্লাহ সাকি - অপ্রকাশিত ১০-০৫-২০২৪

ইচ্ছেরা সব মেলতে ডানা
বাঁধ দিয়েছে কে?
কোন সে হূদয় করছে মানা
চায় কি বলো সে?
সেই হূদয়ের চাওয়া টুকু
করতে পূরণ রোজ,
মেলতে ডানা ইচ্ছে গুলোর
পথের করি খোঁজ।
কেউ কি আমায় বলতে পারো
কোন বনে তার বাস,
ধরতে তাকে লাগবে আমার
আর কতটি মাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।