হে স্রষ্টা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

হে স্রষ্টা
বাঁচাও মোরে
তুমি ছাড়া কেউ নেই
আমার তরে।

হে স্রষ্টা
তুমি থাকো আমার পাশে,
তুমি ছাড়া কেউ নেই
সবাই ফিকফিকিয়ে হাসে।

হে স্রষ্টা
হে আমার আত্মার আত্মীয়
আমারে ভুলে যেও না
সতত খোঁজ নিও...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।